চিত্রনায়িকা শাবানা মহা কবি মাইকেল মধুসূদন দত্তের জন্মভূমি কেশবপুরের সাগরদাঁড়ি থেকে স্বামী চিত্র প্রযোজক এ. কে. এস. ওয়াহিদ সাদিকের পক্ষে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। জাতীয় সংসদের যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওয়াহিদ সাদিকের পক্ষে এক জনসমাবেশ গত সোমবার সকালে অনুষ্ঠিত হয়।

এলাকাবাসীর উদ্দেশ্যে ওয়াহিদ সাদিক বলেন, তিনি জাতীয় সংসদের যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেয়া হলে তিনি নির্বাচন করবেন। এরপর তিনি ত্রিমোহিনী ও সাতবাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথক সমাবেশে বক্তৃতা করেন। চিত্রনায়িকা শাবানার আগমনের খবর পেয়ে প্রতিটি সমাবেশে হাজার হাজার নারী পুরুষসহ যুবসমাজের উপস্থিতি ছিল লক্ষণীয়।

বিকালে শাবানা-ওয়াহিদ সাদিক দম্পতি কেশবপুর শহরের প্রধান সড়কের দু’পাশের ব্যবসায়ীসহ সকল মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। অ’পর মনোনয়ন প্রত্যাশী যশোর জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজে’লা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে ছাত্রলীগের উদ্যোগে কেশবপুর শহরে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

সাগরদাঁড়ির মধুমঞ্চের পাশে আওয়ামী লীগ নেতা মনিরুদ্দিনের সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অ’তিথির বক্তৃতা করেন, মনোনয়ন প্রত্যাশী চিত্র প্রযোজক এ. কে. এস. ওয়াহিদ সাদিক। অন্যদের মধ্যে বক্তৃতা করেন, চিত্রনায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য ও উপজে’লা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হালিম, স্থানীয় আওয়ামী লীগ নেতা পার্থ স্বারথি রায় লেবু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here