অভাব যেন কিছুতেই পিছু ছাড়ছে না! এই যদি হয় আপনার ঘরের অবস্থা তবে সরিয়ে ফেলুন কিছু জিনিস। বাস্তুশাস্ত্র ও জ্যোতিষশাস্ত্রমতে, চারটি জিনিস সরালেই অভাব দূর হয়ে টাকার স্রোত বইবে ঘরে। জেনে নিন সেগুলো সম্পর্কে-

পায়রা: বাড়ির বারান্দা, ঘরের কার্নিশে অনেক সময় পায়রা বাসা বাঁধে! আজই পায়রার বাসা অন্যকোথাও স্থানান্তরিত করুন। বিশ্বাস করা হয়, বাড়িতে পায়রার বাসা থাকলে অভাব পিছু ছাড়েনা।মৌচাক: বাড়িতে মৌচাক থাকলে জীবনে অশান্তি, শোকের ছায়া এবং অভাব অনটন নেমে আসে।

মাকরসার জাল: লক্ষ্য রাখুন ঘরে যেন মাকরসার জাল বিস্তার না করতে পারে। এটি থাকা অলক্ষ্মীর লক্ষণ। ঘরে থাকলে আজই পরিষ্কার করুন।ভাঙা কাঁচ: ভাঙা কাঁচে মুখ দেখলে অমঙ্গল আসে এমন কথা অনেকেই জানেন! ঠিক তেমনি বাড়িতে ভাঙা কাঁচ থাকলে জীবনে ঘোর অভাব নেমে আসে।

আঁচিল থেকে চিরতরে মুক্তি দেবে কচি আমপাতা!
আম সবারই খুব পছন্দের ফল। তাছাড়া আম স্বাস্থ্যের জন্যও বেশ উপকারী। তবে শুধু আমই নয়, এর পাতাও বেশ উপকারী। আয়ুর্বেদ শাস্ত্রে আমপাতার অনেক উপকারিতার কথা জানানো হয়েছে।এতে রয়েছে ভিটামিন, এনজাইম, অ্যান্টিঅক্সিডেন্ট, খনিজ উপাদান। আঁচিল নিরাময়ে আমপাতা খুব কার্যকরী। চলুন তবে জেনে নেয়া যাক কীভাবে এই পাতা ব্যবহারের ফলে আঁচিল নিরাময় সম্ভব-

প্রথমে কিছু কচি আমপাতা পুড়িয়ে কালো করে নিন। এবার এই পোড়া আমপাতাগুলো গুঁড়া করে নিন। তারপর এতে সামান্য পানি মিশিয়ে পেস্ট তৈরি করে নিন। এবার এই মিশ্রণটি আঁচিলে লাগান। দেখবেন খুব দ্রুত আঁচিল সেরে যাবে।
তথ্যসূত্র: জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here