মার্কিন র‌্যাপার পপ স্মোককে ক্যালিফোর্নিয়ার হলিউড হিলসে তার বাড়িতে বুধবার হা’মলা চালিয়ে হ’ত্যা করা হয়েছে।পু’লিশের বরাতে সিএনএন ও গার্ডিয়ান এমন খবর দিয়েছে। গত সপ্তাহে মুক্তি পাওয়া তার সপোমোর মিক্সট্যাপ দিয়ে মাত্র ২০ বছর বয়সেই সফলতার মুখ দেখেছিলেন তিনি।

তার আসল নাম বাশার বারাকাহ জ্যাকশন। মুখোশ ও হুডি পরিহিত দুই লোক বাড়িতে ঢুকে তাকে গু’লি করে হ’ত্যা করে। বুধবার পশ্চিম হলিউড হাসপাতালে নেয়া হলে তার মৃ’ত্যু হয়েছে বলে ঘোষণা করা হয়।

হা’মলাকারী দুই লোক বর্তমানে প’লাতক রয়েছে। কয়েক ব্যক্তিকে আ’টক করে ছেড়ে দিয়েছে পু’লিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রে’ফতার করা হয়নি।
তবে এ নিয়ে পপ স্মোকের শো’কগ্রস্ত পরিবারের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ক্যারিয়ারের উঠতি সময়েই হ’ত্যাকাণ্ডের শি’কার হতে হয়েছে দেশটির উদীয়মান এই র‌্যাপ তারকাকে। একটি সাময়িকীতে তাকে নিয়ে খবরের শিরোনাম ছিল, পপ স্মোককি নিউইয়র্কের নতুন রাজা হতে যাচ্ছেন?

গত জানুয়ারিতে তিনি আ’টক হয়েছিলেন। তখন মিউজিক ভিডিওর জন্য ধার করে আনা রোলস-রয়েস গাড়ি চুরির অ’ভিযোগ আনা হয়েছিল তার বি’রুদ্ধে। পরে জা’মিনে ছাড়া পেয়ে বেরিয়ে আসেন।এছাড়া শহরে সহিং’সতায় তার জ’ড়িত থাকার অ’ভিযোগে তাকে একটি কনসার্টে অংশ নিতে দেয়নি পু’লিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here