নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজে’লায় এক স্কুলছাত্রীকে (১৫) জো’রপূর্বক ধ’র্ষণের অ’ভিযোগে বুধবার রাতে ধ’র্ষক নুর আলম সজীবকে (২০) গ্রে’ফতার করেছে পু’লিশ। সে চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দানা মিয়ার বাড়ির মৃ’ত ইউসুফ নবীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে ধ’র্ষণের শি’কার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।কোম্পানীগঞ্জ থানা পু’লিশ সূত্রে জানা যায়, উপজে’লার মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে অধ্যয়নরত এক স্কুলছাত্রীকে বুধবার বিকেলে তার ঘরে একা পেয়ে জো’রপূর্বক ধ’র্ষণ করে ট্রাক চালক নুর আলম সজীব।

এ ঘটনায় রাতেই ধ’র্ষিতার মা বা’দী হয়ে থানায় নারী ও শি’শু নি’র্যাতন আইনে মা’মলা দিলে পু’লিশ অ’ভিযান চালিয়ে ধ’র্ষক সজিবকে চরকাঁকড়া এলাকা থেকে গ্রে’ফতার করে।বৃহস্পতিবার সকালে ধ’র্ষণের শি’কার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং ধ’র্ষক সজীবকে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করা হয়েছে।

কোম্পানীঞ্জ থানার অফিসার ই’নচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, বুধবার রাতে ধ’র্ষিতার মায়ের অ’ভিযোগের ভিত্তিতে অ’ভিযুক্ত ধ’র্ষক নুর আলম সজীবকে গ্রে’ফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here