আমি মা’রা গেলে আমা’র কবরে ফুল দিও না, পারলে একটু কোরআন তেলাওয়াত করিও।’ একদিন আগে এমন স্ট্যাটাস দিয়ে সড়ক দুর্ঘ’টনায় প্রা’ণ হারালেন মো. মিজান আহম’দ (২০) নামে সিলেটের এক যুবক। জানা গেছে, সিলেটের কানাইঘাটে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘ’টনায় মা’রা যান মিজান।

তিনি উপজে’লার দিঘীরপার পূর্ব ইউনিয়নের হিম্মতেরমাটি গ্রামের ফয়জুল হকের ছে’লে। তার মৃ’ত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মিজান বুধবার (২৬ ফেব্রুয়ারি) তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বলেছিলেন, ‘আমি মা’রা গেলে আমা’র কবরে ফুল দিও না, পারলে একটু কোরআন তেলাওয়াত করিও।’

এ স্ট্যাটাস দেয়ার পরদিনই সড়ক দুর্ঘ’টনায় তার ম’র্মা’ন্তিক মৃ’ত্যু হল। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে জকিগঞ্জ উপজে’লার আটগ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথে বিকালে কানাইঘাট উপজে’লার সড়কের বাজার কাঠালপুর গেট এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সং’ঘর্ষ হয়।

এতে তিনি গুরুতর আ’হত হন। খবর পেয়ে কানাইঘাট থা’নার এসআই আবু কাওছার পু’লিশ নিয়ে দুর্ঘ’টনাস্থল পরিদর্শন করেন। স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত সিলেট ওসমানী হাসপাতা’লে নেয়া হলে সন্ধ্যায় তিনি মা’রা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here